১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৭ শনিবার
শিরোনামঃ
নিরব-স্পর্শিয়ার সায়েন্স ফিকশন সিনেমা ‌`জল কিরণ বাকেরগঞ্জে অস্ত্র মাদক জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচার, বিব্রত উপজেলা যুবদল ও স্থানীয়রা নওগাঁর রাণীনগরের খেটে-খাওয়া নিম্ম আয়ের মানুষদের মাঝে স্বস্তি ফিরেছে টিসিবিতে জেলা প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছেন চেয়ারম্যান মঞ্জুর মোরশেদ লালমোহন তজুমদ্দিন এ শান্তির রূপ দিয়েছেন এমপি শাওন: স্বরাষ্ট্রমন্ত্রী বালাগঞ্জে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা আজ এস আর মাল্টিমিডিয়া’র ৫ম বর্ষপূর্তি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ষ্টার এ্যাওয়ার্ড ২০২১ বাকেরগঞ্জ মহাসড়কে অবৈধ দোকান সরাতে পারছে না প্রশাসন, চাঁদা নেয় প্রভাবশালীরা নওগাঁর বদলগাছীতে সার ডিলার এবং কৃষি অফিসের কারসাজিতে কৃষক দিশেহারা সিলেটে শুরু হলো দুই দিনব্যাপী বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব আন্তর্জাতিক সেমিনারে দুবাই যাচ্ছেন ডা. এম মোকতার হোসেন ও ডা. ইব্রাহিম মাসুম বিল্লাহ

আ’লীগ নেতাকে প্রকাশ্যে হুমকি-চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

ভোলা প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, জানুয়ারি ৪, ২০২২,
  • 237 Time View

ভোলা প্রতিনিধি :

ভোলা সদর উপজেলার ১২ নং উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী লিয়াকত হোসেন মনসুর এর বিরুদ্ধে এক আওয়ামীলীগ নেতার বাড়িতে গণসৌচাগার ও তার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা স্ত্রীকে প্রভাব খাটিয়ে বদলী করে অন্যত্র পাঠিয়ে দেয়ার হুমকির অভিযোগ উঠেছে।

গতকাল ০৩ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বরাবরে লিখিত অভিযোগ করেন ভুক্তোভূগী বঙ্গবন্ধু পেশাজীবী লীগ,
ভোলা জেলা শাখা’র আহব্বায়ক এবং ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মোঃশহিদুল ইসলাম তালুকদার ।

অভিযোগে তিনি উল্লেখ করেন, আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক প্রত্যাশী ছিলাম। পাশাপাশি আমি বঙ্গবন্ধু পেশাজীবী লীগ, ভোলা জেলা শাখার আহবায়ক এবং ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের অন্যতম নির্বাচনী ইশতেহার “গ্রাম হবে শহর” এই অঙ্গীকারে উদ্বুদ্ধ হয়ে একটি আধুনিক পরিচ্ছন্ন ইউনিয়ন গঠনে জনগনের চাওয়াকে প্রত্যক্ষ বাস্তবায়নে রূপ দিতেই আমি আমার মেধা মননকে প্রতিনিয়ত প্রচার প্রসারিত করছি। সরকারের উন্নয়নমূলক প্রচারণা চালিয়ে যাচ্ছি। দলীয় প্রতীক প্রত্যাশী হওয়ায় এবং দলীয় প্রতীক বঞ্চিত হওয়ার পর থেকে আমি ও আমার কর্মী-সমর্থকগণ প্রতিপক্ষ ১২ নং উত্তর দিঘলদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর, পিতা- মৃত সুলতান আহমদ মিয়া এবং তার পালিত সন্ত্রাসী, ইউনিয়নের চিহ্নিত মাদক কারবারি, মাদক সেবনকারীদের দ্বারা প্রতিনিয়ত হুমকি-ধমকি, মিথ্যা মামলা সৃজন, বাড়িঘর অফিস ভাংচুরসহ বিভিন্ন হয়রানী ও হুমকির সম্মুখীন হচ্ছি। ইতোমধ্যে সে তার নির্বাচনী প্রচারণায় একাধিকবার আমাকে হত্যা, এলাকা ছাড়া করা,আমার বসতবাড়ি ও অফিস ভেঙ্গে সরকারি রাস্তা বানানো, আমার বাড়ির দরজায় গণশৌচাগার করা, আমার সহধর্মিণীকে (সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সেনা মুক্তিযোদ্ধার সন্তান) ভোলা – ০১ আসনের সাংসদ জনাব তোফায়েল আহমেদ এর সুপারিশক্রমে পার্বত্য চট্রগ্রামে বদলি করা হবে বলে বহু ধরনের মানসিক নির্যাতন মূলক বক্তব্য দিয়ে আসছে। যার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ছে। বর্তমানে ক্রমশই এসব দৃশ্যমান ও অসহনীয় পর্যায়ে চলছে। যাহা আপনার একান্ত সু-দৃষ্টি যোগ্য বলে মনে করছি। উপরোক্ত বিষয়ে আমি থানায় সাধারন ডায়েরি করতে গেলে কর্তৃপক্ষ বিষয়টি এড়িয়ে যায়।

এমতাবস্থায়, আমার পরিবারের নিরাপত্তা ও ভোলা সদর উপজেলার ঐতিহ্যবাহী ১২ নং উত্তর দিঘলদী ইউনিয়নে সকল ধরনের অপশক্তি কঠোর হস্তে দমনে দল ও সরকার প্রধানের কাছে একজন মুজিব আদর্শের আওয়ামী কর্মীর অসহায় প্রার্থনা যাহার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে জননেত্রীর একান্ত মর্জি হয়।

এবিষয়ে অভিযুক্ত মুনসুর মিয়ার সাথে একাধিবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

এ প্রসঙ্গে ভোলা সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ বেলায়েত হোসেন বলেন, এধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটলে আমরা অবস্যই আইনি ব্যবস্থা নিবো, এখনো কোন অভিযোগ পাইনি পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ভোলার অতিরিক্ত পুলিশসুপার মো: আব্বাস উদ্দিন বলেন, অভিযোগের কপি আমি এখনো পাইনি পেলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Bangladesh-It-Host