১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৭:৩৮ শনিবার
শিরোনামঃ
নিরব-স্পর্শিয়ার সায়েন্স ফিকশন সিনেমা ‌`জল কিরণ বাকেরগঞ্জে অস্ত্র মাদক জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচার, বিব্রত উপজেলা যুবদল ও স্থানীয়রা নওগাঁর রাণীনগরের খেটে-খাওয়া নিম্ম আয়ের মানুষদের মাঝে স্বস্তি ফিরেছে টিসিবিতে জেলা প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছেন চেয়ারম্যান মঞ্জুর মোরশেদ লালমোহন তজুমদ্দিন এ শান্তির রূপ দিয়েছেন এমপি শাওন: স্বরাষ্ট্রমন্ত্রী বালাগঞ্জে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা আজ এস আর মাল্টিমিডিয়া’র ৫ম বর্ষপূর্তি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ষ্টার এ্যাওয়ার্ড ২০২১ বাকেরগঞ্জ মহাসড়কে অবৈধ দোকান সরাতে পারছে না প্রশাসন, চাঁদা নেয় প্রভাবশালীরা নওগাঁর বদলগাছীতে সার ডিলার এবং কৃষি অফিসের কারসাজিতে কৃষক দিশেহারা সিলেটে শুরু হলো দুই দিনব্যাপী বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব আন্তর্জাতিক সেমিনারে দুবাই যাচ্ছেন ডা. এম মোকতার হোসেন ও ডা. ইব্রাহিম মাসুম বিল্লাহ

ইয়াবাসহ পালংখালীর ৪জন মাদক কারবারী আটক

দেলোয়ার হোছাইন কক্সবাজার জেলা প্রতিনধি
  • Update Time : শনিবার, ডিসেম্বর ১১, ২০২১,
  • 358 Time View

দেলোয়ার হোছাইন

কক্সবাজার জেলা
প্রতিনধি

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবাহী বাস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১০ ডিসেম্বর ২০২১ ইং তারিখ ০৬৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া বাইপাস রোড এলাকায় রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল¬াশি শুরু করে। এক পর্যায়ে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি যাত্রীবাহী বাস থামানোর সংকেত দিলে বাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এ সময় বাস থেকে নেমে দুইজন ব্যক্তি প্লাস্টিকের বস্তা নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। নুরুল ইসলাম (৪৩), পিতা- মোঃ হোসেন, সাং- পূর্ব ফারীর বিল, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার এবং ২। মাহমুদুল হক @ লালু (২৪), পিতা- শামছুল হক, সাং- আঞ্জুমান পাড়া, থানা- উখিয়া, জেলা- কক্সবাজারদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে নিজ হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১,৪৩,১৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৪ কোটি ৩০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে গত ০৯ ডিসেম্বর ২০২১ ইং তারিখ ২২৫০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল¬াশি শুরু করে। এক পর্যায়ে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি যাত্রীবাহী বাস থামানোর সংকেত দিলে বাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এ সময় বাস থেকে নেমে দুইজন ব্যক্তি প্লাস্টিকের বস্তা নিয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। মোঃ ইসমাইল (৪৩), পিতা- মৃত আবুল হোসেন, সাং- ফারীর বিল, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার এবং ২। মোঃ রেদওয়ান (২৬), পিতা- হাজী আবুল হোসেন, সাং- পূর্ব ফারীর বিল, থানা- উখিয়া, জেলা- কক্সবাজারদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে নিজ হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১,৩৩,৬৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৪ কোটি টাকা।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

One thought on "ইয়াবাসহ পালংখালীর ৪জন মাদক কারবারী আটক"

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Bangladesh-It-Host