১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৮:২৬ শনিবার
শিরোনামঃ
নিরব-স্পর্শিয়ার সায়েন্স ফিকশন সিনেমা ‌`জল কিরণ বাকেরগঞ্জে অস্ত্র মাদক জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচার, বিব্রত উপজেলা যুবদল ও স্থানীয়রা নওগাঁর রাণীনগরের খেটে-খাওয়া নিম্ম আয়ের মানুষদের মাঝে স্বস্তি ফিরেছে টিসিবিতে জেলা প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছেন চেয়ারম্যান মঞ্জুর মোরশেদ লালমোহন তজুমদ্দিন এ শান্তির রূপ দিয়েছেন এমপি শাওন: স্বরাষ্ট্রমন্ত্রী বালাগঞ্জে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা আজ এস আর মাল্টিমিডিয়া’র ৫ম বর্ষপূর্তি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ষ্টার এ্যাওয়ার্ড ২০২১ বাকেরগঞ্জ মহাসড়কে অবৈধ দোকান সরাতে পারছে না প্রশাসন, চাঁদা নেয় প্রভাবশালীরা নওগাঁর বদলগাছীতে সার ডিলার এবং কৃষি অফিসের কারসাজিতে কৃষক দিশেহারা সিলেটে শুরু হলো দুই দিনব্যাপী বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব আন্তর্জাতিক সেমিনারে দুবাই যাচ্ছেন ডা. এম মোকতার হোসেন ও ডা. ইব্রাহিম মাসুম বিল্লাহ

নওগাঁর পত্নীতলায় আগুন লেগে দোকানের সব মালামাল পুড়ে ছাই

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ
  • Update Time : রবিবার, ডিসেম্বর ৫, ২০২১,
  • 366 Time View

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর পত্নীতলায় নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বর এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে শেখ ভ্যারািইটি ষ্টোর দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়েগেছে । শুকবার রাত আনুমানিক ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দোকান মালিক মোজাম্মেল হোক বলেন৷ প্রতিদিনের ন্যায় রাত্রি অনুমান ১০:৫০ টায় দোকান বন্ধ করে বাসায় চলে যাই পরবর্তীতে রাত্রি অনুমান ১২:৪৫ ঘটিকায় সময় নজিপুর বাসস্ট্যান্ড বণিক সমিতির কর্মরত নৈশপ্রহরী আমাকে মোবাইল ফোনে জানায় যে আমার শেখ ভ্যারাইটি ষ্টোর এন্ড কনফেকশনারী নামক দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগিয়েছে উক্ত বিষয়টি আমি জানতে পারি আমি আমার শেখ ভ্যারাইটি ষ্টোর এন্ড কনফেকশনারী দোকানে গিয়ে আগুন দেখতে পাই এবং পত্নীতলা ফায়ার সার্ভিস এ্যন্ড সিভিল ডিফেন্স কর্তৃক আমার উক্ত প্রতিষ্ঠানে আগুন নিয়ন্ত্রণ করে। আমার উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের সমস্ত মাল পুড়িয়া যায় যার আনুমানিক মূল্য ৬০ থেকে ৬২ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। দোকানের ড্রয়ারে থাকা প্রয়োজনীয় কাগজপত্র এবং কিছু নগদ টাকা ছিল যা পুড়ে গেছে।

নজিপুর বাসস্ট্যান্ড বনিক কমিটির সভাপতি শহিদুল আলম বেন্টু বলেন সকালে দোকান পরিদর্শন করা হয় মালামাল পুড়ে অনেক টাকার ক্ষতি হয়েছ।

পত্নীতলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার রায়হান ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই দোকানে আগুন লেগেছে । খবর পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিবারন করেছে।

এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম বলেন রাতে ফায়ার সার্ভিস টিমের সাথে পুলিশ আগুন নিভাতে সহায়তা করেন এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

Please Share This Post in Your Social Media

One thought on "নওগাঁর পত্নীতলায় আগুন লেগে দোকানের সব মালামাল পুড়ে ছাই"

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Bangladesh-It-Host