১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৭:২০ শনিবার
শিরোনামঃ
নিরব-স্পর্শিয়ার সায়েন্স ফিকশন সিনেমা ‌`জল কিরণ বাকেরগঞ্জে অস্ত্র মাদক জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচার, বিব্রত উপজেলা যুবদল ও স্থানীয়রা নওগাঁর রাণীনগরের খেটে-খাওয়া নিম্ম আয়ের মানুষদের মাঝে স্বস্তি ফিরেছে টিসিবিতে জেলা প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছেন চেয়ারম্যান মঞ্জুর মোরশেদ লালমোহন তজুমদ্দিন এ শান্তির রূপ দিয়েছেন এমপি শাওন: স্বরাষ্ট্রমন্ত্রী বালাগঞ্জে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা আজ এস আর মাল্টিমিডিয়া’র ৫ম বর্ষপূর্তি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ষ্টার এ্যাওয়ার্ড ২০২১ বাকেরগঞ্জ মহাসড়কে অবৈধ দোকান সরাতে পারছে না প্রশাসন, চাঁদা নেয় প্রভাবশালীরা নওগাঁর বদলগাছীতে সার ডিলার এবং কৃষি অফিসের কারসাজিতে কৃষক দিশেহারা সিলেটে শুরু হলো দুই দিনব্যাপী বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব আন্তর্জাতিক সেমিনারে দুবাই যাচ্ছেন ডা. এম মোকতার হোসেন ও ডা. ইব্রাহিম মাসুম বিল্লাহ

পোরশা কপালীর মোড়ে নিজে জমি ক্রয় করেও ব্যবহার করতে পারছেনা,আব্দুল আলিম

নাহিদ পোরশা নওগাঁ প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার, ফেব্রুয়ারি ১৮, ২০২২,
  • 226 Time View

নাহিদ পোরশা নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পোরশা কপালীর মোড়ে নিজে জমি ক্রয় করেও ব্যবহার করতে পারছেনা,আব্দুল আলিম।
আব্দুল আলিম জানান,মৃতঃ জয়নাব স্বামী আব্দুল হাই শাহ,সাং পোরশা,থানা পোরশা,জেলা নওগাঁ। ওয়ারিশ হতে গত ২২/০২/২০১৮ ইং তারিখে ৬৪৪নং খোষ কবলা দলীল মূলে সাবেক ১৪৩ নং হাল ১৬৪ ও ১৬৭ নং দাগে,১৬.০০ শতক ও ২৭/০২/২০১৮ তারিখে ৭৫১ নং খোষ কবলা দলীল মূলে সাবেক ১৪৩,১৬৪,ও ১৬৭ দাগে ১২.৪৫ শতক। এবং

১৭/১২/১৮ইং তারিখে ৩৬৭৫ নং খোষ কবলা দলীল মূলে,১৬৪ ও ১৬৭ দাগে ৮.০০ শতক,সর্ব মোট ৩৬.৪৫ শতক জমি। ক্র‍য় সুত্রে জমির মালিক আব্দুল আলিম।তিনি আরও জানান,জমির খাজনা খারিজ পরিশোধ অন্তে অস্থায়ীভাবে দোকান ঘর নির্মান করিয়া। ক্রয়কৃত জমি ভোগ দখল করিতেছিল আব্দুল আলিম। এই জমি রেজিষ্ট্রি করে, ৪০,০০,০০০ লক্ষ টাকার সিসি লোন নিয়ে তার সেই ক্রয়কৃত জমিতে স্থায়ীভাবে বাড়ি তৈরির জন্য রড, সিমেন্ট, ইট, বালু ক্রয় করে কার্জ শুরু করিলে।

প্রতিপক্ষের দল ফজলুল রহমান(৬৫) ক্ষমতার জোর দেখিয়ে,থানায় অভিযোগ করে, ফলে কার্জে বাধা দিয়ে, তার ছেলে ও আরও কিছু ভারাটিয়া গুন্ডা নিয়ে বার বার দাঙ্গা হাঙ্গা করে, তাদের সকল কাজ কর্ম বন্ধ করে দেয়। এবং ফজলুল রহমানের নির্দেশে ,তার ছেলে সাইফুদ্দীন, মইনদ্দীন সাহাবুদ্দীন,শাহিন ও ফারাজুল আসিয়া, রড লোহার সাবল,বাঁশের লাঠি, লাদনা দ্বারা আব্দুল আলীমদের উপর আক্রমণ করিলে, সাহাবুদ্দীনের হাতে থাকা রড দিয়ে আব্দুল আলিমের ডান পায়ে আঘাত করে ভাঙ্গিয়ে দেই। এ সময় এলোপাতারী মারপিট করে, জোড় করে সব কাজে বন্ধ করে দেই।

আবার আব্দুল আলিমকে হুমকি দেয় যে কেবল তো ডান পাঁ ভেঙ্গেছে,এর পর আসিলে প্রাণেই মেরে দিবে।শালা এবারের মত ছেরে দিলাম।বিবাদী গণ স্থান ত্যাগ করিলে, আব্দুল আলিমকে পোরশা উপজেলা কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়।এবং সেখান থেকে রেফার্ড করে, উন্নতমানের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসা করে। আসিলে এলাকার মান্য গন্য উপজেলা চেয়ারম্যান নিয়ে বিচার শালিস ও হয়।কিন্তু কোন ফল হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Bangladesh-It-Host