১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৩ শনিবার
শিরোনামঃ
নিরব-স্পর্শিয়ার সায়েন্স ফিকশন সিনেমা ‌`জল কিরণ বাকেরগঞ্জে অস্ত্র মাদক জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচার, বিব্রত উপজেলা যুবদল ও স্থানীয়রা নওগাঁর রাণীনগরের খেটে-খাওয়া নিম্ম আয়ের মানুষদের মাঝে স্বস্তি ফিরেছে টিসিবিতে জেলা প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছেন চেয়ারম্যান মঞ্জুর মোরশেদ লালমোহন তজুমদ্দিন এ শান্তির রূপ দিয়েছেন এমপি শাওন: স্বরাষ্ট্রমন্ত্রী বালাগঞ্জে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা আজ এস আর মাল্টিমিডিয়া’র ৫ম বর্ষপূর্তি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ষ্টার এ্যাওয়ার্ড ২০২১ বাকেরগঞ্জ মহাসড়কে অবৈধ দোকান সরাতে পারছে না প্রশাসন, চাঁদা নেয় প্রভাবশালীরা নওগাঁর বদলগাছীতে সার ডিলার এবং কৃষি অফিসের কারসাজিতে কৃষক দিশেহারা সিলেটে শুরু হলো দুই দিনব্যাপী বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব আন্তর্জাতিক সেমিনারে দুবাই যাচ্ছেন ডা. এম মোকতার হোসেন ও ডা. ইব্রাহিম মাসুম বিল্লাহ

মিথ্যা মামলায় জামিনে ফিরে কালারমারছড়া বাসীর ভালবাসায় সিক্ত জাগ্রত ছাত্র সমাজের আহ্বায়ক সিবগাতুল্লাহ

নিজস্ব প্রতিবেদন
  • Update Time : শনিবার, নভেম্বর ২৭, ২০২১,
  • 284 Time View

নিজস্ব প্রতিবেদন

সম্প্রতি মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নে সংঘটিত আলাউদ্দিন হত্যা মামলায় ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো জাগ্রত ছাত্র সমাজের আহ্বায়ক ছাত্রনেতা ফজলে আজিম মোহাম্মদ সিবগাতুল্লাহ উচ্চ আদালত হতে জামীনে মুক্ত হয়ে ২৬ ই নভেম্বর কালারমারছড়ায় ফিরলে অত্র ইউনিয়নের মানুষের ভালোবাসায় সিক্ত হন ।

মহেশখালীর সংযোগস্থল তথা মহেশখালীর প্রবেশদ্বার বদরখালী হতে ইউনিয়নবাসী
ফুলের তোড়া ও বিশাল শোডাউনের মাধ্যমে তাকে বরণ করে নেন। এরপর হরেক রকমের স্লোগানের মাধ্যমে তাকে এলাকায় সাদরে বরণ করে নিয়ে আসেন হাজার হাজার মানুষ।

শোডাউনের মাধ্যমে ইউনিয়নের দক্ষিণ ঝাপুয়া গ্রামে ফেরার পর একটি পথ সভার আয়োজনও করেন তারা। পলিটেকনিক্যাল কলেজের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মহেশখালী জাগ্রত ছাত্র সমাজের প্রধান উপদেষ্টা সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও
উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মোহাম্মদ জাকারিয়া এবং উপজেলা আওয়ামীলীগের সদস্য সরোয়ার আজিম।

সভায় বক্তারা বলেন,
উপজেলার বিভিন্ন প্রকল্পে ব্যাপক দুর্নীতির প্রতিবাদ এবং ক্ষতিগ্রস্ত চাষী ও বাস্তুচ্যুতদের যথাযথ ক্ষতিপূরণের দাবিতে আন্দোলন করায় – সম্প্রতি মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নে সংঘটিত আলাউদ্দিন হত্যা মামলায় ষড়যন্ত্রমূলকভাবে মহেশখালী জাগ্রত ছাত্র সমাজের আহ্বায়ক সিবগাতুল্লাহ কে ফাঁসিয়ে দেন ইউনিয়নের বর্তমান দুর্নীতিবাজ চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ। যদিও উক্ত হত্যাকান্ড সংঘটিত হওয়ার ১৩ মিনিট আগেও সিবগাতুল্লাহ চট্টগ্রাম ছিলেন বলে একটি সিসিটিভি ফুটেজে স্পষ্ট উল্লেখ রয়েছে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একক আধিপত্য এবং একনায়কতন্ত্র বিস্তারের চেষ্টার অংশ হিসেবে উদীয়মান নেতৃত্বদের থামিয়ে দেওয়ার অপকৌশল এবং অপরাজনীতি বন্ধ ও সন্ত্রাস ভিত্তিক অপরাজনীতি হতে ফিরে আসার জন্য উক্ত জনপ্রতিনিধিকে আহ্বান জানিয়েছেন তারা।

দুর্নীতির বিরুদ্ধে সহস্রাধিক জনকণ্ঠের স্লোগানে স্লোগানে মুখরিত উক্ত পথ সভায় বক্তারা আরো বলেন,
জনগণ এখন সব বুঝে। সময় থাকতে ফিরে আসুন। নাটক বন্ধ করুন। অন্যথায় জনগণকে সাথে নিয়ে দুর্বার প্রতিরোধ গড়ে তোলা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Bangladesh-It-Host